জ্যাকুলিনের অ্যাপার্টমেন্টে ভয়াবহ আগুন

জ্যাকুলিনের অ্যাপার্টমেন্টে ভয়াবহ আগুন
জ্যাকুলিনের অ্যাপার্টমেন্টে ভয়াবহ আগুন  © সংগৃহীত

বলিউডের জনপ্রিয় তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের অ্যাপার্টমেন্টে ভয়াবহ আগুন লেগেছে। তবে অ্যাপার্টমেন্ট হাউজে আগুন লাগার ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। জ্যাকুলিনও এই মুহূর্তে ভারতের বাইরে অবস্থান করছেন বলে জানা গেছে।

বুধবার (৬ মার্চ) রাতে ঘটে এ ঘটনা। সংবাদ সংস্থা পিটিআই বলছে, জ্যাকুলিন মুম্বাইয়ের পালি হিল এলাকার নওরোজ হিল সোসাইটির বাসিন্দা। তিনি ১৭ তলা অ্যাপার্টমেন্টের ১৫ তলায় থাকতেন। ওই বিল্ডিংয়ের ১৪ তলার রান্নাঘর থেকে আগুন লাগে ও ছড়িয়ে পড়ে।

আরও জানা গেছে, রাত ৮টা নাগাদ নার্গিস দত্ত রোডের নওরোজ হিল সোসাইটির ১৪ তলায় আগুন লাগে। প্রায় ঘণ্টা দেড়েকের চেষ্টায়, রাত ৯টা ৩৫ নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। বাড়ির জিনিসপত্র ও কাঠের আসবাবেই সীমাবদ্ধ ছিল আগুন। ফলে ভয়াবহ দুর্ঘটনা ঘটেনি।

নগর নিগমের এক কর্মকর্তা জানান, আগুনকে নিয়ন্ত্রনে আনতে দেঢ় ঘণ্টার বেশি সময় লেগেছে। ফায়ার সার্ভিসের কমপক্ষে চারটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছেন। তিনি জানান, এ ঘটনায় কেউ আহত হননি। তবে আগুন লাগার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ঘটনাটি নিয়ে এখন তদন্ত চলছে।

মুম্বাইয়ের বান্দ্রার পালি হিল এলাকায় সাইফ আলী খান, কারিনা কাপুর খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, ইমরান হাশমি, সঞ্জয় দত্তসহ আরও অনেকে থাকেন। এর কিছু দূরেই থাকেন সালমান খান আর শাহরুখ খান।

২০২৩ সালে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার এই সোসাইটিতে অ্যাপার্টমেন্ট কেনেন অভিনেত্রী জ্যাকুলিন। গত জুলাই মাসে, তার নতুন বাড়ির বাইরের অংশের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই বিল্ডিংয়ে একাধিক ধরনের বাসস্থানের অপশন আছে যার মধ্যে স্যুইট, পেন্টহাউজ, স্কাই ভিলা ও ম্যানসনও রয়েছে।

এদিকে জ্যাকুলিন এখন ব্যস্ত হলিউডে। অভিষেকেই পাচ্ছেন অ্যাকশন আইকন জন-ক্লড ভ্যান ড্যাম। কিছুদিন আগে অভিনেত্রী নিজেই সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছিলেন এ কথা।
 


সর্বশেষ সংবাদ