মাহিয়া মাহির ঘর ভাঙার কারণ ‘একটি এসএমএস’

মাহি ও রাকিব
মাহি ও রাকিব  © সংগৃহীত

গেল মাসের ১৬ তারিখে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মহি। তিনি জানান, স্বামী রাকিব সরকারের সঙ্গে আর থাকছেন না তিনি। তবে কি কারণে মাহির এমন সিদ্ধান্ত তা নিয়ে ছিল নানা প্রশ্ন। তাদের মধ্যে কেউই এতদিন বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুলেন নি। তবে এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন রাকিব।

গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে রাকিব জানান, গত বছরের জুন থেকে উত্তরার বাসায় আলাদা থাকছেন তারা। একটি খুদে বার্তার কারণে তাদের সম্পর্কের অবনতি হয়।

তিনি বলেন, ‘আমার মোবাইলে আসা আমারই পরিবারেরই একজনের একটি ‘এসএমএস’কে কেন্দ্র করে মাহির মন খারাপ হয়। এরপর সে আমার বাসা থেকে তার মায়ের বাসায় চলে যায়।’

আরও পড়ুন: ঢাকঢোল পিটিয়ে দেশ ছাড়তে হবে কেন, প্রশ্ন শাবনূরের

রাকিব সরকার আরও বলেন, ‘মাহি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর তাকে একাধিকবার ফিরিয়ে আনার চেষ্টা করেছি, কিন্তু পারিনি। মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে, তা এখন ৯৯ ভাগই বিচ্ছেদের পথে। এক ভাগ নিয়েও আমি আশাবাদী। চেষ্টা করে যাচ্ছি সংসারটা টিকিয়ে রাখতে। কারণ আমি বিভিন্ন বাধা থাকা সত্ত্বেও তাকে ভালোবেসে বিয়ে করেছি।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। ৫ বছর সংসার করার পর ২০২১ সালের ২২ মে বিবাহিত সম্পর্ক ছিন্ন করার পর ওই বছরের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারকে বিয়ে করেন।

এদিকে মাহিও রকিবের দ্বিতীয় স্ত্রী। রকিবের আগের সংসারে দুই সন্তান আছে। আড়াই বছর না যেতে তাদের উভয়েরই দ্বিতীয় বিয়ের সম্পর্কের ইতি ঘটল।


সর্বশেষ সংবাদ