জায়েদ খান মঞ্চে উঠতেই ‘ভুয়া’ চিৎকার দর্শকদের

নিউইয়র্কের মঞ্চে জায়েদ খান
নিউইয়র্কের মঞ্চে জায়েদ খান   © সংগৃহীত

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়ছিলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা জায়েদ খান। সেই অনুষ্ঠানে অংশ নিয়ে প্রবাসী বাঙালিদের সামনে গানও গেয়েছেন তিনি।

স্থানীয় সময় (২৫ জুন) রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্বের অ্যাওয়ার্ড প্রদান করা হয়। সেখানেই গান গেয়ে শোনান এ অভিনেতা।

তবে, অনুষ্ঠানের শেষের দিকে উপস্থাপক সাজু খাদেম চিত্রনায়ক যখন জায়েদ খানকে মঞ্চে ডেকে নেন তখন দর্শকরা হট্টগোল শুরু করেন। এসময় দর্শকরা ‘ভুয়া...ভুয়া’ বলে চিৎকার শুরু করে। 

একপর্যায়ে অনুষ্ঠানের আয়োজক শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম খানকে দর্শকদের উদ্দেশ্যে বলতে শোনা যায়, বাড়িতে অতিথি এলে তাকে সম্মান করতে হয়। নিশ্চয় আমরা সেটা করবো। 

এরপর জায়েদ খান নবাগত নায়িকা প্রিয়ামনিকে সঙ্গে নিয়ে মঞ্চে আসেন। কথা ছিল তিনি প্রিয়ামনির সঙ্গে নাচবেন। কিন্তু সেটি না করে তিনি মাইক হাতে গান শুরু করেন। এসময় দর্শকদেরও বেশ মজার সঙ্গেই অভিনেতার কন্ঠে সেই গান গ্রহণ করতে দেখা যায়। 

জায়েদ খান ছাড়াও ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরো অংশ নিয়েছেন- মাহফুজ আনাম জেমস, গায়ক তাহসান, চিরকুট ব্যান্ড,bঅভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ (কাবিলা ), চিত্রনায়িকা পূজা চেরীসহ একঝাঁক তারকা।


সর্বশেষ সংবাদ