গুরুতর আহত তাসনিয়া ফারিণ, হাসপাতালে ভর্তি

তাসনিয়া ফারিণ
তাসনিয়া ফারিণ  © ফাইল ছবি

রাজধানীর একটি শপিংমলে বাবার সঙ্গে কেনাকাটা করতে গিয়ে আহত হয়েছেন এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ।  গুরুতর আহতাবস্থায় তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণিবিতানের চলন্ত সিঁড়িতে আহত হন তিনি।  

জানা গেছে, শুক্রবার রাজধানীর একটি শপিংমলে যান ফারিণ। সেখানে নিচতলা থেকে দ্বিতীয় তলায় যাচ্ছিলেন। এ সময় তিনি চলন্ত সিঁড়ি ব্যবহার করেন। আর তখনই সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। এতে তার পরনের প্যান্ট ছিঁড়ে গিয়ে রডটি পায়ের মাংসে ঢুকে যায়। ঘটনাস্থলেই প্রচুর রক্তক্ষরণ হয়। পরে সেখান থেকে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় ফারিণকে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

এ দুর্ঘটনায় দুই পায়েই আঘাত পেয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ক্ষত বেশ গভীর। তাই কিছুদিন তাকে বিশ্রামে থাকতে হতে পারে বলে জানা গেছে।

এ দুর্ঘটনার পর খবর পেয়ে ছোট পর্দার কয়েকজন পরিচালক সেখানে হাজির হন। তাদের একজন পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ।  তিনি বলেন, আমি এখন হাসপাতালে আছি। বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে। তবে এখন ভালো আছেন তিনি।  

প্রসঙ্গত, হাল সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। আগামী ১৫ ডিসেম্বর ফারিণ অভিনীত আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পাওয়ার কথা।  এছাড়া চলতি মাসেই ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল তার। কিন্তু ছবিটির মুক্তি পিছিয়ে গেছে।