টাকা ফেরত চেয়ে ঢাকা থেকে নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিশ

নোরা ফাতেহি
নোরা ফাতেহি   © সংগৃহীত

বলিউড আইটেম গানে নেচে খুব অল্প সময়ে নোরা ফাতেহি পৌঁছে যান খ্যাতির শীর্ষে। গত সেপ্টেম্বরে ঢাকায় আসার কথা ছিলো তার। এ জন্য বাংলাদেশের মিরর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি অ্যাডভান্স নিয়েছিলেন তিনি। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা আসতে পারেননি। পরে সেই অ্যাডভান্স (১৫ লাখ রুপি) ফেরত দেয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার তরফ থেকে কোনও জবাব আসেনি। এজন্য তাকে লিগ্যাল নোটিশ পাঠানো হলো।

রবিবার (৯ অক্টোবর) বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী আমিনুল ইসলাম রাসেলের মাধ্যমে ই-মেইলে প্রেরিত এই নোটিশের কারণ দুটি। একটি অ্যাডভান্স নেওয়া টাকা ফেরত চাওয়া। টাকা ফেরত না দিলে ঢাকার অন্য কোনও ইভেন্টে না অংশ নেওয়ার অনুরোধ। 

আরও পড়ুন: মেয়ের নাম ঠিক করলেন মাহি

জানা যায়, নভেম্বরে ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আসার কথা ছিল নোরার। কিন্তু মিরর গ্রুপ থেকে তাকে এ ব্যাপারে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে। নোটিশে বলা হয়, গত সেপ্টেম্বরে তাদের একটি প্রোগ্রামে আসার কথা ছিল নোরার। ১৫ লাখ রুপিও অ্যাডভান্স নিয়েছিলেন তিনি। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা আসতে পারেননি।

পরবর্তী সময়ে আগের ১৫ লাখ রুপি ফেরত দেয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার তরফ থেকে কোনো জবাব আসেনি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণা 'মিরর গ্রুপ'-এর জন্য অসম্মানজনক বলে জানানো হয়।

এ জন্য মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের অর্থ ফেরত দেয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেয়ার অনুরোধ করা হয়েছে। নয়তো তারা আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূঁইয়া সাজু বলেন, ‘আইনি নোটিশের মাধ্যমে আমাদের অর্থ ফেরত দিতে বলা হয় নোরাকে। সেটি পরিশোধের আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার অনুরোধও করা হয়।’


সর্বশেষ সংবাদ