হাবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি মিশকাত, সম্পাদক রুপম

হাবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি
হাবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি  © টিডিসি ফটো

‘ব্রেক ডাউন বেরিয়ার, বুস্ট আপ ক্যারিয়ার’-এই মূলমন্ত্রকে ধারণ করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের চতুর্থ কার্যনিবাহী কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯ জুন) নব গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মিরাজুল আল মিশকাত এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রেজোয়ানুল মাল্লিক রুপম। 

সংগঠনটিতে উপদেষ্টা হিসাবে রয়েছেন হাবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. শাহ মইনুর রহমান, জেনেটিক্স অ্যান্ড এনিমেল ব্রিডিং বিভাগের অধ্যাপক ড. মো. রাশেদুল ইসলাম, প্যাথলজি অ্যান্ড প্যারাসাইটোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোমিনুল ইসলাম এবং  ক্যারিয়ার এডভাইজারি সার্ভিস সেন্টারের অতিরিক্ত পরিচালক সহযোগী অধ্যাপক ড. এন.এইচ.এম রুবেল মজুমদার। 

এছাড়াও ক্যারিয়ার ক্লাবের চতুর্থ কার্যনিবাহী কমিটিতে সিনিয়ার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সাজ্জাদ জহির সৈকত; সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আফরোজা তাসনীম ও সঙ্গীতা রয়; যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. নাজমুল সাকিল ও মোছা.  এন.বি নাহার রামা; সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জুয়েল রানা ও মোহাম্মদ তারেক; সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহির শাহরিয়ার, মেজবাহুল ইসলাম পল্লব ও মো. মনিরুজ্জামান;

অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফারিহা সুলতানা; সহ অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজমুল হক; প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তানভীর আহমেদ; সহ প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মুরাদ সরকার মিকাত, তানভীর হোসেইন ও শরিফ ফকির; দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন নুরজাহান আক্তার; সহ-দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন নাফিজ বিল্লাহ, মো. মাহফুজুর রহমান;

শিক্ষা সম্পাদক নির্বাচিত হয়েছেন জান্নাতুল কোবরা কেয়া; সহ শিক্ষা সম্পাদক নির্বাচিত হয়েছেন মোছা. রোকেয়া আক্তার জুই, ইব্রাহীম মিয়া, মো. মহিউদ্দিন ইসলাম, মো. শিফাতুল্লাহ আপন, মো. রাব্বি ইসলাম, মাইনুদ্দিন মজুমদার; আইটি সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আবু সুফিয়ান; সহ আইটি সম্পাদক নির্বাচিত হয়েছেন রাহাতুল গনি ও আমিনুল ইসলাম।

হাবিপ্রবি ক্যারিয়ার ক্লাবের চতুর্থ কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. মিরাজুল আল মিশকাত তার অনুভূতি সম্পর্কে বলেন, ক্যারিয়ার ক্লাব ২০১৭ সাল থেকে হাবিপ্রবির সাধারণ শিক্ষার্থীদের ক্যারিয়ার কিভাবে আরো বেশি সমৃদ্ধ করা যায় সে ব্যাপারে বিভিন্ন সেমিনার ও কর্মশালার আয়োজন করে আসছে।

তিনি বলেন, করোনার কারণে আমাদের ক্লাবের প্রায় সকল কার্যক্রম বন্ধ ছিলো। তাই  অতি অল্প সময়ের মাঝেই বেশ কিছু অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা করছি আমরা। সেই সাথে প্রত্যাশা করি শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কিত যে কোনো অনুষ্ঠান আয়োজনে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সাধারণ শিক্ষার্থীদের আমরা সহযোগিতা পাবো।


সর্বশেষ সংবাদ