চালকের আসনে হেলপার, দুর্ঘটনার কবলে বশেমুরবিপ্রবি ভিসির গাড়ি

  © টিডিসি ফটো

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) উপাচার্যকে বহনকারী গাড়ির সঙ্গে ইজিবাইকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঘোনাপাড়া মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব গাড়িতে অবস্থান করছিলেন এবং গাড়ির চালকের আসনে ছিলেন পরিবহন পুলের হেলপার মোহাম্মদ ফরহাদ শেখ।

গাড়ির চালকের আসনে থাকা মো ফরহাদ শেখ বলেন, আমরা ঢাকা খুলনা মহাসড়ক অতিক্রম করে বিশ্ববিদ্যালয়ের রাস্তায় প্রবেশের সময় ইজিবাইক এসে উপাচার্যের গাড়িতে ধাক্কা দেন। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি, শুধুমাত্র গাড়ির একপাশে ডোপ খেয়ে গেছে।

এ বিষয়ে পরবিহন দপ্তরে যোগাযোগ করা হলে পরিবহন প্রশাসক তাপস বালা বলেন, আমাদেরকে রেজিস্ট্রার দপ্তর থেকে চিঠির মাধ্যমে জানানো হয়েছে উপাচার্য স্যারের গাড়ির যাবতীয় বিষয় তার পিএস দেখাশোনা করবেন। তাই উপাচার্য মহোদয়ের গাড়ির বিষয়টি এই মুহুর্তে আমাদের আওতাধীন নয়।

তবে এ বিষয়ে উপাচার্যের পিএস মো. আলমগীর হোসনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মন্তব্য না করে সন্ধ্যার পরে উপাচার্যের সাথে যোগাযোগের পরামর্শ দেন।


সর্বশেষ সংবাদ