হাবিপ্রবির পরিবহন শাখার নতুন পরিচালক অধ্যাপক ড. খালেদ হোসেন

  © টিডিসি ফটো

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( হাবিপ্রবি) পরিবহন ও যন্ত্র মেরামত শাখার পরিচালক পদে নিয়োগ পেয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মো. খালেদ হোসেন। আজ সোমবার (১ নভেম্বর) হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের পরিবহন ও যন্ত্র মেরামত শাখার পরিচালক পদে অধ্যাপক ড. মফিজউল ইসলাম এগ্রিকালচারাল অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগ এর স্থলে মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মো. খালেদ হোসেনকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তার নিজ দায়িত্বে অতিরিক্ত দায়িত্ব হিসেবে নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে পরিবহন ও যন্ত্র শাখার পরিচালক হিসেবে নিযুক্ত করা হলো।

নতুন দায়িত্ব গ্রহণের ব্যাপারে জানতে চাইলে অধ্যাপক ড. মো. খালেদ হোসেন বলেন, উপাচার্য মহোদয় আমার উপর আস্থা রাখায় আমি তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। পরিবহন শাখা হাবিপ্রবির অন্যতম ব্যস্ততম একটি শাখা। বিশ্ববিদ্যালয়ের স্বার্থে সকলের সহযোগিতা নিয়ে আমি এই শাখাটিকে সুন্দরভাবে পরিচালনা করতে চাই। সেজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, অধ্যাপক ড. মোঃ খালেদ হোসেন ইতিপূর্বে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের (অতিরিক্ত দায়িত্ব) দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন।


সর্বশেষ সংবাদ