পুলিশের এসআই হলেন নোবিপ্রবির ১৯ শিক্ষার্থী

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বাংলাদেশ পুলিশের ৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগ পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিভিন্ন বিভাগের ১৯ শিক্ষার্থী।

গত সোমবার সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে বছরব্যাপী তাদের প্রশিক্ষণ কার্যক্রম শেষ হয়েছে। চলতি মাস থেকেই দেশের বিভিন্ন পুলিশ ইউনিটে এসআই হিসেবে দায়িত্ব পালন করবেন তারা।

সদ্য নিয়োগপ্রাপ্ত ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স (ফিমস) বিভাগের ৯ম তম ব্যাচের শিক্ষার্থী মো. রাসেল বলেন, তথ্যানুযায়ী সদ্য সমাপ্ত বাংলাদেশ পুলিশের ৩৮তম বহিরাগত ক্যাডেট সাব ইন্সপেক্টর পদে নোবিপ্রবি আমরা মোট ১৯ জন শিক্ষার্থী সুযোগ পেয়েছি। এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের এবং গর্বের বিষয়।

নিয়োগপ্রাপ্ত নোবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী মো. জহির হোসেন বলেন, নিজের মেধাকে দেশ এবং জনগণের সেবায় কাজে লাগানোর আদর্শ প্ল্যাটফর্ম এবং পেশা হলো পুলিশ। তবে পুলিশ আমার কাছে শুধুমাত্র একটি পেশা না বরং ফ্যাশন। সেই জায়গায় আসতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বাবা, মা এবং নোবিপ্রবির শিক্ষক-শিক্ষিকাদের কাছে চিরঋণী আমি।

এর আগে, বাংলাদেশ পুলিশের ৩৭তম এসআই পদে নিয়োগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) থেকে ৯ জন শিক্ষার্থী নিয়োগ পান।


সর্বশেষ সংবাদ