বঙ্গবন্ধুর জন্মদিনে ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র ব্যতিক্রমী আয়োজন

শিক্ষা সামগ্রী হস্তান্তর করা হচ্ছে
শিক্ষা সামগ্রী হস্তান্তর করা হচ্ছে  © টিডিসি ফটো

ব্যতিক্রমী উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’।

এ উপলক্ষে বুধবার (১৭ মার্চ) সকাল সাড়ে এগারোটায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে ‘কিন স্কুল’র ৮০ জন সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ এর সভাপতি, সাধারণ সম্পাদকের হাতে এক বছরের শিক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। সামগ্রীর মধ্যে একটি হোয়াইট বোর্ড, রং পেন্সিল, কাঠ পেন্সিল, স্কেল, রাবার, শার্পনার, মার্কার এবং ডাস্টার উল্লেখযোগ্য।

এ সময় ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’ শাবিপ্রবি শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, ড. খন্দকার মোহাম্মদ মমিনুল হক, সভাপতি মো. জামাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মো. সাইদুর রহমান ভূঁইয়া মিঠু, সহ-সভাপতি মো. আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক রাসেন্দ্র চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী শিশির, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজন চন্দ্র বর্ধন, ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান মুন্সি এবং সদস্য মোহাম্মদ সাইফুল আলম (সাদিক) প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ