নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সিয়াম-জিসান

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সিয়াম-জিসান
নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সিয়াম-জিসান  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (এনএসটিইউডিএস) নতুন কমিটি গঠন করা হয়েছে। সিয়াম-জিসানের নেতৃত্বে আগামী এক বছরের জন্য ২২ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

বুধবার রাতে অনলাইন প্ল্যাটফর্মে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি ইমতিয়াজ আহমেদ নতুন কমিটি ঘোষনা করেন। নব গঠিত এই কমিটির সভাপতি ফার্মেসি বিভাগের শিক্ষার্থী সৈয়দ মুমতাহিন মান্নান সিয়াম এবং সাধারণ সম্পাদক বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) বিভাগের শিক্ষার্থী মো. জিসান।

বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সৌরভের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি মডারেট ও ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমি, সহকারী মডারেটর ও কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইন্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের প্রভাষক এ.কিউ.এম সালাউদ্দিন পাঠান।

নব গঠিত কমিটির দুই সহ-সভাপতি মধ্যে রয়েছেন মিফতাহ উদ্দীন মাহমুদ (প্রশাসন) ও হৃদয় কুমার ঘোষ (বিতর্ক)। দুই যুগ্ম সাধারণ সম্পাদকের মধ্যে ইফতিয়া জাহিন রাইদাহ (প্রশাসন) ও সাবরিনা চৌধুরী (বিতর্ক)। অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক রাফি উল ইসলাম, কোষাধ্যক্ষ সাকিব সালিম সাহিত্য, দপ্তর সম্পাদক তুর্জয় চৌধুরী, বিতর্ক ও কর্মশালা সম্পাদক নাজমুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান, সদস্য সম্পাদক তাসনিম তাবাসসুম অরিন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহ মুজতাহিদ হাসান চৌধুরী এবং স্কুল কলেজ বিষয়ক সম্পাদক খাইরুন নাহার মুন্নী।

সিনিয়র সহযোগী সদস্যদের মধ্যে রয়েছেন সাবিহা তাবাসসুম, তাহমিনা নিলীমা, আকলিমা রহমান, শাহরিয়ার জামান সৈকত এবং তানজিনা তাবাচ্ছুম।

সভায় ডিবেটিং সোসাইটির মডারেটর আফসানা মৌসুমি সদ্য বিদায়ী কমিটিকে এমন একটি বার্ষিক সাধারণ সভা আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

তিনি বলেন, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির বিগত তিনটি কমিটিই সক্রিয়ভাবে দায়িত্ব পালন করেছে। প্রত্যেকটি কমিটি চেষ্টা করেছে পূর্বের থেকে ভালো কিছু করতে। কিন্তু আমার মতে, সর্বশেষ বিদায়ী কমিটি সবার চেয়ে ভালো কাজ করেছে। সোসাইটিতে আরো বির্তাকিক তৈরি করা দরকার। এজন্য দৈনন্দিন পাঠের কোন বিকল্প নাই।


সর্বশেষ সংবাদ