বঙ্গবন্ধুর নাম বাংলাদেশ থেকে কেউ মুছতে পারবে না: নোবিপ্রবি উপাচার্য

  © টিডিসি ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবপ্রিবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল আলম বলেছেন, বাংলাদশ যতদিন থাকবে ততদিন এই পথিবীর বুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম থাকবে। এই নাম কেউ কোন দিন মুছে ফেলতে পারবে না।

আজ বুধবার (২৬ আগস্ট) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নোবিপ্রবি উপাচার্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের স্বপ্ন বুনেছিলেন। তার স্বপ্নের প্রক্ষিতে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে আমরা এ স্বাধীন দেশ পেয়েছি।

অনুষ্ঠানে জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বীর মুক্তিযাদ্ধা আব্দুল মালক উকিল হলের প্রভোস্ট ও মাইক্রোবায়ালজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরাজ আহমেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দীন।

এসময় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, অফিসার্স এসোসিয়শনের নেতৃবৃন্দসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ