ডুয়েট কম্পিউটার সোসাইটির নেতৃত্বে তানভীর-আতিকুর

ডুয়েট কম্পিউটার সোসাইটির গ্র্যাজুয়েশন সম্পন্ন এক্সিকিউটিভদের বিদায় অনুষ্ঠান।
ডুয়েট কম্পিউটার সোসাইটির গ্র্যাজুয়েশন সম্পন্ন এক্সিকিউটিভদের বিদায় অনুষ্ঠান।  © টিডিসি

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) সেমিনার কক্ষে ডুয়েট কম্পিউটার সোসাইটির গ্র্যাজুয়েশন সম্পন্ন এক্সিকিউটিভদের বিদায় অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত এবং নতুন এক্সিকিউটিভ কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন সিএসই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তানভির আহমেদ ও সেক্রেটারির দায়িত্ব পেয়েছেন তৃতীয় বর্ষের শিক্ষার্থী আতিকুর রহমান বাপ্পি।

রবিবার (৬ অক্টোবর) বিকেলে এ  এক্সিকিউটিভ কমিটি ঘোষণা করা হয়।

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিএসই বিভাগের প্রধান ও ডুয়েট কম্পিউটার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ড. রফিকুল ইসলাম। এ ছাড়া  ডুয়েট কম্পিউটার সোসাইটির কাউন্সিলর অধ্যাপক ড. শফিকুল ইসলাম, ডুয়েট কম্পিউটার সোসাইটির মডারেটর সহযোগী অধ্যাপক খাজা ইমরান মাসুদসহ অন্য উপদেষ্টা ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ডুয়েট কম্পিউটার সোসাইটির সভাপতি তৌফিক হাসান মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে ডুয়েট কম্পিউটার সোসাইটির সদস্যদের উপস্থিতিতে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন ডুয়েট কম্পিউটার সোসাইটির কাউন্সিলর, মডারেটরসহ উপদেষ্টারা। এ ছাড়া বক্তব্য দেন ডুয়েট কম্পিউটার সোসাইটির অ্যালামনাই সদস্যরা।

ডুয়েট কম্পিউটার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ড. রফিকুল ইসলাম সোসাইটির সদস্যদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেওয়ার এক পর্যায়ে সংগঠনটির প্রতি নিজের আকাঙ্ক্ষার কথা ব্যক্ত করেন। তিনি নবগঠিত এক্সিকিউটিভ কমিটির সদস্যের প্রতি আশা রাখেন, তারা যেন এই সোসাইটির কার্যক্রম শুধু ডুয়েটের মধ্যে সীমাবদ্ধ না রেখে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের কার্যক্রমে অংশগ্রহণ করে।

আরও পড়ুন: আবরারের চলে যাওয়ার ৫ বছর, কী ঘটেছিল সেদিন 


সর্বশেষ সংবাদ