ফেসবুকে অসুস্থতার কথা জানিয়ে না ফেরার দেশে হাবিপ্রবির আলিফ 

আলিফ আহমেদ
আলিফ আহমেদ  © ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অসুস্থতার কথা জানিয়ে  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী আলিফ আহমেদ মারা যান। তিনি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। 

প্রাথমিকভাবে অসুস্থতাজনিত কারণে মৃত্যু হয়েছে বলে ধারণা করছে তার সহপাঠীরা। তারা জানায়, আলিফ থ্যালাসেমিয়ার রুগি ছিল।

মৃত্যুর একদিন আগে তিনি ফেসবুক স্টোরিতে লিখেন, ‘আমি হঠাৎ খুবই অসুস্থ হয়ে পড়ছি, গতরাতে সারারাত ঘুম হয়নি, সকাল পর্যন্ত, সকালে জ্বর ভাব ছিল, দুপুরে একটু ঘুম হলো। এখন আবার শরীর দুর্বল, সবাই দোয়া করবেন। কথা বলতে ক্লান্ত লাগে, তাই কারো ফোন ধরতে পারতেছি না’।

জানা যায়, মার্কেটিং ২০১৯ ব্যাচের অনার্স শেষে এমবিএ এর ক্লাস করার কথা ছিল আলিফের। এর মাঝেই সবাইকে কাঁদিয়ে চলে গেলেন তিনি।

আলিফের মৃত্যুতে হাবিপ্রবিতে শোকের ছায়া নেমে এসেছে। তার এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন  হাবিপ্রবি উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. হাসান ফুয়াদ এল তাজ।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের এক মেধাবী তাজা প্রাণ ঝরে গেলো, এ ধরনের অকাল মৃত্যু মেনে নেওয়া কষ্টদায়ক। আমি আলিফ আহমেদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করি এবং তার রুহের মাগফিরাত কামনা করি।


সর্বশেষ সংবাদ