পাবিপ্রবির নতুন প্রক্টর ড. মাসুদ রানা 

  © সংগৃহীত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাসুদ রানা। বুধবার (১৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার  বিজন কুমার ব্রহ্ম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী  অধ্যাপক ড. মাসুদ রানা বৃহস্পতিবার (১৫ আগস্ট) থেকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত প্রক্টরের দায়িত্ব পালন করবেন। এ দায়িত্ব পালনের জন্য তিনি বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী ভাতাদি প্রাপ্ত হবেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্ব পালনের আদেশ পাওয়া প্রসঙ্গে অধ্যাপক ড. মাসুদ রানা বলেন, কৃতজ্ঞতা জানাই মাননীয় উপাচার্য মহোদয়ের প্রতি আমাকে এই পদের জন্য যোগ্য বিবেচনা করেছেন। আমি সব সময় শিক্ষার্থীদের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করে যেতে চাই।  আমি এই বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী সকলের প্রতি আন্তরিক আহ্বান জানাব, তারা যেন আমাকে নিজ নিজ অবস্থান থেকে সার্বিকভাবে সহযোগিতা করে। বিশ্ববিদ্যালয়ের আইনশৃঙ্খলা রক্ষার্থে সবাইকে সমান গুরুত্ব দিয়ে আমি কাজ করে যাব।


সর্বশেষ সংবাদ