রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্বে আরিফ আহম্মদ

আরিফ আহমেদ চৌধুরী
আরিফ আহমেদ চৌধুরী  © সংগৃহীত

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন আরিফ আহম্মদ চৌধুরী।

শনিবার (২ সেপ্টেম্বর) সকালে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেনের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। এসময় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে শাখা প্রধানদের নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম বলেন, রুয়েটকে দেশের প্রথম স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে কর্মকর্তাদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। এসময় নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব গ্রহণকালে আরিফ আহম্মদ চৌধুরী সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আন্তরিক সহযোগিতা কামনা করে বলেন, নবনিযুক্ত উপাচার্যের নির্দেশনায় ও নেতৃত্বে রুয়েটের সর্বাঙ্গীণ উন্নয়ন ও অগ্রযাত্রা বজায় রাখতে তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবেন।

আরও পড়ুন: আইন ও নীতিমালা ছাড়াই চলছে ইংরেজি মাধ্যমের শিক্ষা 

আরিফ আহম্মদ চৌধুরী ২০০২ সালে ২৫ জুন বিশ্ববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার হিসেবে নিয়োগপ্রাপ্ত হন। পরবর্তীতে তিনি উপ-রেজিস্ট্রার এবং অতিরিক্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়ে অত্যন্ত সাফল্যের সাথে দায়িত্ব পালন করে আসছেন। রুয়েটে যোগদানের পূর্বে তিনি ১৯৯৫ সাল থেকে ২০০২ সালের ২৪ জুন পর্যন্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, রুয়েটের সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন অব্যাহতি চাইলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অতিরিক্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরীকে গত ২৭ আগস্ট এক অফিস আদেশ জারি করে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে অতিরিক্ত দায়িত্বে নিয়োগ দেয়।


সর্বশেষ সংবাদ