যবিপ্রবি টিএসসির নতুন পরিচালক ড. মিজানুর রহমান

অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান
অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান   © ফাইল ফটো

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(যবিপ্রবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি (জিইবিটি) বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নির্দেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস বিজ্ঞপ্তিতে এ আদেশ জানানো হয়। 

আরো পড়ুন: শিক্ষকের ভুলে হারিয়ে যাচ্ছে শিক্ষার্থীর মূল্যবান সময়

আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান-কে তাঁর নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত টিএসসির “পরিচালক” এর দায়িত্ব প্রদান করা হলো। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। এ আদেশ তাঁর যোগদানের তারিখ হতে কার্যকর হবে।

উল্লেখ্য ড. মিজানুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে জাপান থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। তিনি ১৯৯৮ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জীন প্রকৌশল ও জীবপ্রযুক্তি (জিইবিটি) বিভাগে লেকচারার হিসেবে যোগদান করে প্রথম কর্মজীবন শুরু করেন। এরপর ২০১০ সালে যবিপ্রবির জিইবিটি বিভাগে সহযোগী অধ্যাপক হিসেবে যোগদান করেন। ড. মিজানুর রহমান পূর্বে যবিপ্রবির বিজনেস ফ্যাকাল্টির ডীন ও প্রক্টরের দায়িত্ব পালন করেছেন।


সর্বশেষ সংবাদ