২৬ মার্চ ২০২৩, ২২:৪৭

পাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃত্বে ডন-সোহাগ পরিষদ

  © টিডিসি ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের আগামী নির্বাচন না হওয়া পর্যন্ত ২ ফেব্রুয়ারি ২০২১ সালের নির্বাচনে বিজয়ী  কমিটিকে আগামী নির্বাচন পর্যন্ত কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য অনুমোদন দেওয়া হয়েছে। সেই সাথে দ্রুততম সময়ের মধ্যে নির্বাচন কমিশন গঠন পূর্বক নির্বাচন  অনুষ্ঠানের আহবান জানানো হয়। 

বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের এক সাধারণ সভায় উক্ত ফেডারেশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু এবং মহাসচিব মীর মো:মোর্শেদুর রহমানের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

আরও পড়ুন: ভুলে ভরা জয়কলির ভর্তি প্রস্তুতির গাইড বই

এ সময় পূর্ববর্তী নির্বাচনের বিজয়ী সভাপতি হারুনর রশিদ ডন বলেন, পাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন বিশ্ববিদ্যালয়ের একটি শক্তিশালী এবং সংঘবদ্ধ সংগঠন।  বিশ্ববিদ্যালয়ের অফিসার্স কর্মকর্তাদের সকল ধরণের নৈতিক দাবি আদায়সহ তাদের মৌলিক অধিকার সমূহকে অক্ষূন্ন রাখাই সংগঠনের গুরু দায়িত্ব। আমাদের বিজয়ী কমিটি  ৯ ফ্রেব্রুয়ারি,২০২১ ইং তারিখে দায়িত্ব গ্রহন এবং ১৬ মার্চ, ২০২২ অবধি সফল ভাবে দায়িত্ব পালনের পর সাধারণ সভায় নির্বাচন কমিশন গঠন করি। এছাড়াও তিনি দ্রুততম সময়ে নির্বাচন অনুষ্ঠান আয়োজন করা জন্য নির্বাচন কমিশনকে উদাত্ত আহবান জানিয়েছে।