২২ ফেব্রুয়ারি যবিপ্রবির অফিস ও সকল ক্লাস বন্ধ ঘোষণা 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

আগামী ২২ ফেব্রুয়ারি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) সকল অফিস ও ক্লাসসমূহ বন্ধ থাকবে। ৪র্থ সমাবর্তন ঘিরে সাপ্তাহিক ছুটি বাতিল হওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নির্দেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়। 

অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী,শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী কে জানানো যাচ্ছে যে, ৪র্থ সমাবর্তন ২০২৩ উপলক্ষে ইতিপূর্বে নং যবিপ্রবি/রেজি./সা.প্র./১০৮১ (০৩)/অফিস ও ক্লাস ছুটি/২০২১-৬৬৪, তারিখ ১৪/০২/২০২৩ খ্রি. মোতাবেক জারিকৃত অফিস আদেশের মাধ্যমে ১৬-১৭ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ  বৃহস্পতিবার ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিল করা হয়েছিল।

আরও পড়ুন: গুচ্ছ ভর্তি পরীক্ষায় থাকছে যবিপ্রবি

৪র্থ সমাবর্তন ২০২৩ অনুষ্ঠান সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় আগামী বুধবার (২২ ফেব্রুয়ারি) ২০২৩ বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাসসমূহ বন্ধ থাকবে।

এদিকে, চলতি ২০২২-২৩ শিক্ষাবর্ষের গুচ্ছ ভর্তি পরীক্ষায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) থাকবে না বলে গুঞ্জন উঠেছিল। তবে সে সম্ভাবনা নাকচ করে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অন্য বিশ্ববিদ্যালয়গুলোর সঙ্গে যবিপ্রবিও থাকবে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।


সর্বশেষ সংবাদ