যবিপ্রবির এপিপিটি বিভাগের নবীন বরণ

এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি(এপিপিটি) বিভাগের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা
এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি(এপিপিটি) বিভাগের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা  © টিডিসি ফটো

নানা আয়োজনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি(এপিপিটি) বিভাগের নবীন বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০.৩০ এ বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের কেন্দ্রীয় গ্যালারিতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। পরবর্তীতে নবীন শিক্ষার্থীদের ফুল ও উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে বরণ করে নেওয়া হয়। একইসাথে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.মৃত্যুঞ্জয় বিশ্বাসের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক এস.এম সামিউল আলমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. সাইবুর রহমান মোল্যা।

আরও পড়ুন: এইচএসসির ফল পুনর্নিরীক্ষার আবেদন শুরু বৃহস্পতিবার

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের শহিদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ও যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ আশরাফুজ্জামান জাহিদ, ক্লাইমেট অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান অধ্যাপক ড. মাহফুজুর রহমান এবং এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সুমন রানা। এ

ছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এপিপিটি বিভাগের প্রভাষক মোঃবি.এম খালেদ, প্রভাষক মোঃ মাহফুজুল আলম, প্রভাষক মোঃ আখতারুজ্জামানসহ সাধারণ শিক্ষার্থীরা।


সর্বশেষ সংবাদ