চাঁদপুর বিশ্ববিদ্যালয়ে আবেদন পড়েছে প্রায় ৪ হাজার

শিক্ষার্থী চাবিপ্রবি লোগো
শিক্ষার্থী চাবিপ্রবি লোগো  © ফাইল ছবি

গুচ্ছভুক্ত চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তির জন্য আবেদন করেছেন প্রায় চার হাজার শিক্ষার্থী। ​আগামী ২৭ অক্টোবর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন গ্রহণ চলবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ২০২১-২২ শিক্ষাবর্ষে  চাঁদপুর বিশ্ববিদ্যালয়ে দুইটি ইউনিটে ভর্তি আবেদন গ্রহণ করা হচ্ছে। বিজ্ঞান অনুষদভুক্ত ‘এ’ ইউনিট  ও ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘সি’ ইউনিটে তিনটি বিষয়ে শিক্ষার্থী ভর্তি করা হবে।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত চাবিপ্রবিতে তিন হাজার ৭০০ শিক্ষার্থী ভর্তির আবেদন করেছেন। এর মধ্যে বিজ্ঞান অনুষদে আবেদন করেছেন তিন হাজার ভর্তিচ্ছু। আর ব্যবসায় শিক্ষা অনুষদে আবেদনকৃত শিক্ষার্থীর সংখ্যা ৭০০।

দ্যা ডেইলি ক্যাম্পাসকে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  অধ্যাপক ড. মো. নাছিম আখতার। তিনি বলেন, আমরা ভেবেছিলাম আমাদের বিশ্ববিদ্যালয়ে এবার আবেদন কম পড়বে। তবে নতুন বিশ্ববিদ্যালয় হিসাবে আমরা বেশ ভালো আবেদন পেয়েছি।

তিনি আরও বলেন, আগামী ২৭ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ চলবে। আশা করছি আবেদন সাত হাজার ছাড়িয়ে যাবে। আমাদের বিশ্ববিদ্যালয় নতুন হলেও আমরা শিক্ষার্থীদের সব ধরনের সুবিধা দেওয়ার চেষ্টা করবো বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ