এসএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন আজ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি  © ফাইল ফটো

চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষা নিয়ে বিভিন্ন তথ্য তুলে ধরতে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

জানা গেছে, এসএসসি পরীক্ষা সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে আয়োজনের লক্ষ্যে জাতীয় মনিটরিং ও আইনশৃঙ্খলা কমিটির সভা আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১১টায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিতব্য এ সভায় সভাপতিত্ব করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সভা শেষে দুপুর সাড়ে ১২টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে প্রেস ব্রিফিং করবেন শিক্ষামন্ত্রী।

জাতীয় মনিটরিং ও আইনশৃঙ্খলা কমিটির সভায় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. কামাল হোসেন ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব সোলেমান খানের অংশ নেয়ার কথা আছে। এছাড়া  সভায় মন্ত্রিপরিষদ সচিবের প্রতিনিধি, বাংলাদেশ ব্যাংকের গভর্নরের প্রতিনিধি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের প্রতিনিধি, জননিরাপত্তা বিভাগের সচিবের প্রতিনিধি, আইসিটি সচিবের প্রতিনিধি, প্রিন্সিপাল স্টাফ অফিসারের প্রতিনিধি,

বিদ্যুৎ বিভাগের সচিবের প্রতিনিধি, তথ্য ও সম্প্রচার সচিবের প্রতিনিধি, টেলিযোগাযোগ সচিবের প্রতিনিধি, বিটিআরসি চেয়ারম্যানের প্রতিনিধি এবং শিক্ষা মন্ত্রণালয়ের দুই বিভাগের অতিরিক্ত সচিবদের অংশ নিতে বলা হয়েছে। 


সর্বশেষ সংবাদ