এইচএসসি পরীক্ষা সুষ্ঠুভাবে আয়োজনে সভা ডেকেছে বোর্ড

পরীক্ষার্থী
পরীক্ষার্থী  © ফাইল ছবি

২০২২ সালের এইচএসসি পরীক্ষা সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণের লক্ষে মতবিনিময় সভার আয়োজন করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। সভায় কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আবুল বাশার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, দুই ধাপে এই সভা অনুষ্ঠিত হবে। প্রথম ধাপের সভা হবে আগামী ২২ অক্টোবর। এদিন ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ এবং মানিকগঞ্জ জেলার দায়িত্বরত কর্মকর্তাদের সাথে সভা করবেন বোর্ড চেয়ারম্যান। আর দ্বিতীয় ধাপের সভা হবে ২৩ অক্টোবর। এদিন  নরসিংদী, টাংগাইল, ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, ও কিশোরগঞ্জ জেলার কর্মকর্তাদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘‘২০২২ সালের এইচএসসি পরীক্ষা নকলমুক্ত, সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণের লক্ষে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকায় এক মতবিনিময় সভা আগামী ২২ ও ২৩ অক্টোবর সকাল ১১ টায় ঢাকা শিক্ষা বোর্ডের ৪ নং ভবনের ৭ম তলার মিলনায়তনে অনুষ্ঠিত হবে। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর তপন কুমার সরকার। 

সভায় বোর্ডের আওতাধীন এইচএসসি পরীক্ষা ২০২২ এর সকল কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। সভায় ভারপ্রাপ্ত কর্মকর্তার পরিবর্তে কোন প্রতিনিধি প্রেরণ না করার জন্য বলা হলো।’’


সর্বশেষ সংবাদ