আলেশা কার্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

সাকিব আল হাসান
সাকিব আল হাসান  © ফাইল ছবি

আলেশা হোল্ডিংস লিমিটেডের বিশেষাধিকার (প্রিভিলেজ) আলেশা কার্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি প্রতিষ্ঠানটির সঙ্গে এ চুক্তি স্বাক্ষর করেন সাকিব।পরে প্রতিষ্ঠানটির মার্কেটিং ও কমিউনিকেশন বিভাগের প্রধান জনসংযোগ কর্মকর্তা কাজী তানজিলুর রহমানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ইচ্ছেরা সব হাতের মুঠোয়’-স্লোগান নিয়ে সম্প্রতি বাজারে আসা আলেশা কার্ড তাদের গ্রাহকদের ৯০টিরও বেশি ক্যাটাগরিতে বিশেষাধিকার (প্রিভিলেজ) সেবা প্রদান করছে।

সাকিব আল হাসানের মতোই নিজেদের ইচ্ছেগুলো হাতের মুঠোয় পেতে চান দেশের কোটি কোটি মানুষ। প্রিভিলেজকে নতুন মাত্রায় নিতে প্রতিশ্রুতিবদ্ধ এ প্রিভিলেজ কার্ড তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পাশে পেয়েছে সাকিব আল হাসানকে।

পড়ুন: আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন রিয়াদ-মুশফিক

সাকিব আল হাসানের সঙ্গে আলেশা কার্ড লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলেশা কার্ড লিমিটেডের হেড অব কার্ড মো. সোহরাব হোসেন, আলেশা হোল্ডিংস লিমিটেডের লিগ্যাল অ্যাডভাইজার অ্যান্ড হেড অব করপোরেট লিগ্যাল অ্যাফেয়ার্স তামান্না মৌরীন প্রমুখ।

চুক্তি প্রসঙ্গে সাকিব জানান, গ্রাহকদের বিষয়ে আলেশা কার্ড লিমিটেডের এমন পরিকল্পনা ও প্রতিশ্রুতিবদ্ধ সেবায় তিনি মুগ্ধ। বিষয়টিকে তিনি আরও সামনে এগিয়ে নিতে চান। একই সাথে তিনি গ্রাহকদের ধন্যবাদ জানান।


সর্বশেষ সংবাদ