ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর মতবিনিময়

ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর মতবিনিময়
ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর মতবিনিময়  © সৌজন্যে প্রাপ্ত

ইসলামী ব্যাংক বাংলাদেশের সঙ্গে ‘ফরেন করেসপনডেন্ট’ ব্যাংকগুলোর বাংলাদেশ অফিসের প্রতিনিধিদের মতবিনিময় সভা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ঢাকার একটি হোটেলে এ সভা হয় বলে ইসলামী ব্যাংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

ইসলামী ব্যাংকের চেয়ারম্যান মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, “প্রবাসীরা এ ব্যাংককে নিজের ব্যাংক হিসেবে বিবেচনা করে। এ ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স স্বজনদের কাছে পাঠাতে তারা স্বাচ্ছন্দ্য অনুভব করে। প্রবাসীদের আস্থার এ ব্যাংক আবারও নিজের গতিতে চলতে শুরু করেছে।

“আমরা প্রবাসীদের কষ্টার্জিত অর্থকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে তাদের স্বজনদের কাছে পৌঁছে দেওয়ার জন্য কাজ করছি। ইসলামী ব্যাংকের সঙ্গে রেমিটেন্স হাউজ এবং বিদেশি ব্যাংকগুলোর যে সম্পর্ক, তা আরও জোরদার হবে এবং পারস্পরিক সহযোগিতার মধ্য দিয়ে প্রবাসীদের সেবা আরও উন্নত করা সম্ভব হবে।”

ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আবদুল জলিল, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান অধ্যাপক এম মাসুদ রহমান ও স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ খুরশীদ ওয়াহাব বক্তব্য দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ওমর ফারুক খান, ইন্টারন্যাশনাল ট্রেড উইং প্রধান মো. রফিকুল ইসলাম এবং ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মোহাম্মদ মাসুদ ও ‘ফরেন করেসপনডেন্ট’ ব্যাংকগুলোর বাংলাদেশ অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ