আওয়ামী লীগের পর এবার টিকটকে অ্যাকাউন্ট খুলল বিএনপি

টিকটকে অ্যাকাউন্ট খুলল বিএনপি
টিকটকে অ্যাকাউন্ট খুলল বিএনপি  © সংগৃহীত

তরুণদের কাছে দলের বার্তা তথা দলীয় ও সাংগঠনিক কর্মকাণ্ড পৌঁছে দিতে এবার টিকটকে অ্যাকাউন্ট খুলেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। বুধবার (৩ জুলাই) রাতে দিকে দলটির ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট দেওয়া হয়।

সেখানে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির টিকটক অ্যাকাউন্টে ফলো দিয়ে সঙ্গে থাকুন। বিএনপির এই টিকটক অ্যাকাউন্টটি দলের তথ্য ও প্রযুক্তি দপ্তর পরিচালনা করবে। এর আগে গত বছরের ২ জুন টিকটকে অ্যাকাউন্ট খোলে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।

বিএনপির তথ্য ও প্রযুক্তি দপ্তরের ক্রু স্টাফ মাহফুজ কবির মুক্তা বলেন, টিকটকের প্রধান ভিউয়ার হচ্ছে দেশের টিএনজাররা। তাদের কাছে বিএনপির বার্তা পৌঁছে দেওয়ার জন্য এ অ্যাকাউন্টটা করা হয়েছে। 

শর্ট ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে বেশ কিছুদিন ধরেই দলের নানা কর্মকাণ্ডের ভিডিও পোস্ট দেওয়া হচ্ছে। বুধবার রাতে বিএনপির পক্ষ থেকে দলের ভেরিফায়েড ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়ে বিষয়টি জানানো হয়েছে।

বিএনপির ‘bnpbd.org’ নামে একটি অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে। এছাড়া দেশবাসী এবং বিদেশে অবস্থানরত নেতাকর্মীদের কাছে দলীয় ও সাংগঠনিক কর্মকাণ্ড তুলে ধরতে নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমকেও ব্যবহার করছে দলটি। এর অংশ হিসেবে ফেসবুকে ভেরিফাইড পেজ রয়েছে বিএনপির। এর বাইরে ইউটিউবে চ্যানেল, টুইটার অ্যাকাউন্ট, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, হোয়াটসঅ্যাপ চ্যানেল, গুগল প্লাস চ্যানেল এবং টেলিগ্রামে ভেরিফাইড চ্যানেল আছে দলটির।

এদিকে, বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে দলটির ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংক্রান্ত আরেকটি পোস্ট দেওয়া হয়। তাতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির অনলাইন প্লাটফর্ম সমূহের বিষয়ে প্রকাশিত কিছু বিভ্রান্তিকর খবর এর পরিপ্রেক্ষিতে সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে- দলের ওয়েবসাইট, ফেসবুক, এক্স (সাবেক টুইটার), ইনস্টাগ্রাম, ইউটিউব চ্যানেল, টিকটক, টেলিগ্রাম, হোয়াটসঅ্যাপ এবং লিংকডইন প্রোফাইলসমূহ সংগঠনের তথ্য ও প্রযুক্তি দপ্তর হতে তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং সহ-সম্পাদকদের তত্ত্বাবধানে পরিচালিত হয়। এগুলোর ওয়েব এড্রেস এখানে প্রদান করা হলো।


সর্বশেষ সংবাদ