ফেসবুক পেজ হারানোর ঝুঁকিতে রাফসান দ্যা ছোটভাই

ইফতেখার রাফসান
ইফতেখার রাফসান  © সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের পেজ হারানোর ঝুঁকিতে আছেন ফুড ব্লগার খ্যাত ইফতেখার রাফসান ওরপে রাফসান দ্যা ছোটভাই। গতকাল (৩ জানুয়ারি) তার “রাফসান দ্যা ছোটভাই” নামের পেজটিতে রেস্ট্রিক্শনের কিছু স্ক্রিনশট দিয়ে এটি বন্ধ হয়ে যাওয়ার ঝুঁকিতে আছে বলে জানান তিনি।

ফেসবুক পেজের পোস্টে রাফসান বলেন, আমার পেজ বন্ধ হওয়ার ঝুঁকিতে আছে, গত সপ্তাহে আমি শুটিংয়ের জন্য ইউকেতে ছিলাম এবং গতকাল আমি জানতে পারলাম যে আমার পেজকে একাধিক কপিরাইট স্ট্রাইক দিয়েছে।

তিনি আরও বলেন, আমি একটা কথাই বলবো বাংলাদেশের মত দেশে ভিডিও বানানো কঠিন। যেখানে ক্ষমতার অপব্যবহার করা হয়। এছাড়া তিনি অন্য একজন কন্টেন্ট ক্রিয়েটর এর পিছনে আছেন বলে কিছু স্ক্রিনশট প্রকাশ করেন।

সামাজিক যোগাযোগের বিভিন্ন ওয়েবসাইটে ফুড ব্লগিংয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করে ইফতেখার রাফসান। ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি থেকে ২০২০ সালে কম্পিউটার সায়েন্সে ব্যাচেলর সম্পন্ন করা রাফসান পেশা হিসেবে কন্টেন্ট ক্রিয়েশনকেই বেছে নেন।

এর আগে সম্প্রতি রাফসান বাজারে নিজের নিয়ে আসা একটি একটি পানীয় নিয়ে ফেসবুক লাইভ করেন। যা নিয়ে নেটিজেনদের মাঝে দেখা দিয়েছিল হৈচৈ। অনেক মন্তব্যকারীরা শুভ কামনা জানিয়েছিলেন এই ফুড ব্লগারকে।


সর্বশেষ সংবাদ