সরকারি কলেজের ১২ শিক্ষককে বদলি

শিক্ষা মন্ত্রণালয়
শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ছবি

দেশের বিভিন্ন সরকারি কলেজের ১২ শিক্ষককে বদলি করা হয়েছে। এদের মধ্যে নয়জন অধ্যাপক ও তিনজন প্রভাষক রয়েছেন।  আগামী ১৫ এপ্রিলের মধ্যে বদলিকৃতদের বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে।

সোমবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানা যায়।

প্রজ্ঞাপনের তথ্য অনুযায়ী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক শামসুন নাহারকে ঢাকা কলেজে, সহকারী অধ্যাপক এ.কে.এম. খায়রুল হাসানকে ঢাকা থেকে নেত্রকোণা সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলামকে ঢাকা থেকে রংপুর সরকারি কলেজে, সহকারী অধ্যাপক আরিফুর রহমানকে ঢাকা থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে, সহকারী অধ্যাপক নাজমুল নাহার মুনমুনকে ঢাকা কলেজে এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মো. ইবনুর রহমানকে ঢাকা থেকে সরকারি ব্রজলাল কলেজে বদলি করা হয়েছে।

অন্যদিকে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মোহাম্মাদ শামীম মিয়াকে ঢাকা থেকে বিয়ানীবাজার সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মোসা. খাদিজা খানমকে ঢাকা থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মো. হাসান কবিরকে ঢাকা থেকে গাইবান্ধা সরকারি মহিলা কলেজে, গাবতলী সরকারি কলেজের প্রভাষক সুপেন চন্দ্র পালকে থেকে সরকারি মজিবুর রহমান মহিলা কলেজে, সরকারি গৌরনদী কলেজের, প্রভাষক নিপু রানী মজুমদারকে গৌরনদী, বরিশাল থেকে সরকারি ব্রজমোহন কলেজে এবং সরকারি ব্রজমোহন কলেজের প্রভাষক, চিরঞ্জিৎ আচার্যকে বরিশাল থেকে সরকারি মাইকেল মধুসূদন কলেজে বদলি করা হয়েছে।


সর্বশেষ সংবাদ