যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা খুন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল  © ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজীরবাগে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু বক্কর সিদ্দিক হাবু নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিটের সভাপতি ছিলেন।

এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। তার নাম রুবেল। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ফুটপাতে বিদ্যুতের লাইন লাগানোকে কেন্দ্র করে এই প্রাণহানির ঘটনা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সোয়া ৮টায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আবু বক্কর সিদ্দিক হাবুর চাচাতো ভাই সুমন ইসলাম বলেন, গতকাল কয়েকজন বিএনপি কর্মীর সঙ্গে ইন্টারনেটের লাইন নিয়ে আমার ভাইয়ের কথা কাটাকাটি হয়। পরে আজ সন্ধ্যায় কয়েকজন দুর্বৃত্ত আমার ভাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

ইন্টারনেট ব্যবসা নিয়ে যাদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল তারাই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন সুমন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থেকে ছুরিকাঘাতে আহত এক যুবককে এখানে আনা হয়েছিল। আসার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়া জানান, নিহত ব্যক্তি একজন আওয়ামী লীগের নেতা ছিলেন বলে জানতে পেরেছি। মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

রাজধানীর যাত্রবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, মীরহাজীরবাগ এলাকায় একজন আ.লীগ নেতাকে ছুরিকাঘাত করা হয়েছে শুনেছি। থানা থেকে পরিদর্শক তদন্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেছেন।


সর্বশেষ সংবাদ