কলেজছাত্র মামুনকে গ্রেফতার দেখাল পুলিশ, তোলা হল আদালতে

কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের স্বামী কলেজছাত্র মামুন
কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের স্বামী কলেজছাত্র মামুন  © সংগৃহীত

কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের স্বামী কলেজছাত্র মামুন হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেম উদ্দিনের আদালতে বিকেলে তাকে হাজির করা হবে। সেখান থেকে তাকে জেলা কারাগারে পাঠানো হবে।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে অপমৃত্যু (ইউডি) মামলার তদন্ত কর্মক (এসআই) এ জে মিন্টু কোর্ট পুলিশের কাছে তাকে হস্তান্তর করেন। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাকে। তবে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। আর এ ঘটনায় যেহেতু কোনো মামলা হয়নি, তাই শিক্ষিকার স্বামী মামুনকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোর্পদ করা হয়েছে। তিনি আরও বলেন, ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় গুরুত্বের সঙ্গে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: শ্বাসরোধেই মৃত্যু, গ্রামের বাড়িতে চিরনিদ্রায় শিক্ষিকা খায়রুন নাহার

এর আগে নাটোর আধুনিক সদর হাসপাতালে লাশের ময়নাতদন্তকারী চিকিৎসক (আরএম্ও) সামিউল ইসলাম শান্ত বলেন, খায়রুন নাহারের শরীরে আঘাতে কোনও চিহ্ন পাওয়া যায়নি। শ্বাসরোধ হওয়ায় তার মৃত্যু হয়েছে। তারপরও ভিসেরা রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে। বিষয়টি গুরুত্ত্বসহকারে নিয়ে তিন সদস্যের কমিটির মাধ্যমে ময়নাতদন্ত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ