শরীয়তপুরে প্রধান শিক্ষককে কুপিয়ে হত্যা

প্রধান শিক্ষককে কুপিয়ে হত্যা
প্রধান শিক্ষককে কুপিয়ে হত্যা  © প্রতীকী ছবি

শরীয়তপুরের জাজিরায় ছাত্রলীগের সাবেক সভাপতি ও প্রধান শিক্ষক সাইফুল ইসলাম মালতকে (৪২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৭ জুন) রাত ১০টার দিকে জাজিরার উত্তর খোসাল সিকদারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম মালত জাজিরা পৌরসভার উত্তর খোসাল সিকদারকান্দি গ্রামের মৃত কিনাই মালতের ছেলে। তিনি স্থানীয় বিএম মোজাম্মেল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। 

মঙ্গলবার রাতে সাইফুল উপজেলা থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছালে আগে থেকে সেখানে থাকা দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। তাকে কুপিয়ে আহত করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। স্থানীয়রা পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেয়। তারা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাতে ঢাকা পাঠালে  রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। 

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান মুঠোফোনে বলেন, বেশ কয়েকদিন ধরে ইলিয়াছ মাদবর ও সেলিম মাদবরের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। হয়ত এই বিষয় নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব থাকতে পারে। এই বিষয়ে এখনও কোনো পক্ষ মামলা করেনি। তবে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।


সর্বশেষ সংবাদ