স্ত্রীর ফেসবুক স্টোরিতে হা হা রিয়্যাক্ট, সংঘর্ষের ঘটনায় মামলা

নিহত তিনজন
নিহত তিনজন   © সংগৃহীত

গাজীপুরে অন্যের স্ত্রীর ফেসবুক স্টোরিতে হা হা রিয়্যাক্টের জেরে ছুরিকাঘাতে তিনজনের মৃত্যুর ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) সকালে গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, রোববার রাতে নিহত ফারুকের বাবা আলম বাদী হয়ে মামলাটি করেন। এ মামলায় ১০ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে আটক করেছে পুলিশ। তবে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাছিম জানিয়েছেন, তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করা হচ্ছে না

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, জাহিদ ও মারিয়া প্রেম করে বিয়ে করেছেন। জাহিদ স্থানীয় একটি কাপড়ের দোকানের কর্মচারী। নিহত নাঈম একটি দর্জির দোকানের কর্মচারী। এছাড়া ফারুক রাজমিস্ত্রির কাজ করতেন। ফেসবুকের সূত্রে নাঈমের সঙ্গে পরিচয় হয়।

আরও পড়ুন : গোপন ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ

মামলার আসামিরা হলেন- গাজীপুরের কাপাসিয়া উপজেলার চর আলিনগরের আবু তাহেরের ছেলে জাহিদ, কোচেরচরের হারুন অর রশিদের ছেলে ইয়াসিন, রশিদের ছেলে সাইজুল, দৌলতপুরের আব্দুর রশিদের ছেলে রোকন, একই এলাকার খোকা মিয়ার ছেলে বাসেদ, নুরুল ইসলামের ছেলে জহুরুল, মোস্তফার ছেলে বেলায়েত, সিরাজুল ইসলামের ছেলে শেখ সাহেদ, মনোহরদী উপজেলার দৌলতপুর গ্রামের রফিক মিয়ার ছেলে ফয়সাল ও কাপাসিয়ার চরসনমানিয়া এলাকার রিপনের ছেলে মারুফ।

এ দিকে সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন হৃদয় (১৫), ফাহিম (১৪) ও ইমরান (১৪)।

ফারজানা ইয়াসমিন জানান, নরসিংদী জেলার মনোহরদী উপজেলার মো. জাহিদের স্ত্রী মারিয়া বিনতে রুবিনা ফেসবুক স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। মারিয়ার ফেসবুক স্টোরিতে গাজীপুরের কাপাসিয়া উপজেলার নিহত নাঈম হা হা রিয়্যাক্ট দেন। এ নিয়েই মূল ঝামেলার সূত্রপাত হয়। এ ঘটনার পর থেকে মারিয়া ও তার স্বামী জাহিদ পলাতক রয়েছেন। তাদেরকে গ্রেফতারের পরেই হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন করা যাবে। 


সর্বশেষ সংবাদ