ঝিনাইদহে কলেজছাত্রীকে অপহরণ, শিক্ষার্থীদের বিক্ষোভ

শিক্ষার্থীদের বিক্ষোভ
শিক্ষার্থীদের বিক্ষোভ  © সংগৃহীত

ঝিনাইদহ সরকারি কেসি কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী আনিকা আশরাফ প্রমি অপহরণের প্রতিবাদ ও জড়িতদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। আজ রবিবার (৬ মার্চ) মিছিলটি কলেজ চত্বর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। 

সেখানে ঘণ্টাব্যাপী অবস্থান করে বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে শিক্ষার্থীরা। এ সময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশারসহ উচ্চপদস্থরা আন্দোলনকারীদের শান্ত করার চেষ্টা করেন।

প্রমির বাবা আশরাফুদ্দৌলা খোকন জানান, শনিবার বিকালে কোচিং থেকে বাড়ি ফিরছিল প্রমি। এলাকার নিউ একাডেমি স্কুলের সামনে পৌঁছলে সেখানে ওতপেতে থাকা শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবুজার গিফারী গাফফার ও তার সহযোগীরা প্রমিকে জোর করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। সেই সময় প্রমি চিৎকার করলেও তাকে কেউ উদ্ধার করতে আসেনি। এ অবস্থায় মেয়েকে উদ্ধারে জন্য সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেছেন। 

প্রমির সহপাঠী সানজানা ইসলাম বলেন, প্রমি খুবই মেধাবী ছাত্রী। সন্ত্রাসীরা অপরহরণ করে নিয়ে গেছে তাকে। আমরা তাদের গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, অপহরণের ঘটনায় একটি মামলা হয়েছে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।


সর্বশেষ সংবাদ