‘ছেলে আমাকে মারধর করতেছে, তাকে ধরে নিয়ে যান’

সরিষাবাড়ী থানা।
সরিষাবাড়ী থানা।  © সংগৃহীত

দুর্ব্যবহারে অতিষ্ঠ হয়ে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা। এ ঘটনায় ছেলের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেছেন তিনি। শুক্রবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় এই ঘটনা ঘটে। মাদকাসক্ত ছেলে পরাণ মিয়া। বাবা দুলাল মিয়া। বাড়ি উপজেলার পৌর এলাকার চরবাঙ্গালী গ্রামে।

এলাকাবাসী জানায়, ৩০ বছর বয়সী পরাণ মাদক সেবনের টাকার জন্য পরিবারের লোকজনদের সাথে দুর্ব্যবহার করতেন। প্রায় তাদের মারধর করতেন। অনেকটা বাধ্য হয়ে ৬০ বছর বয়সী বৃদ্ধ বাবা তাকে থানায় দিয়েছে।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে এই মাসেই

সরিষাবাড়ী থানার এসআই মো. বসিরুল আলম জানান, সরিষাবাড়ী পৌর এলাকার চরবাঙ্গালী গ্রামের দুলাল মিয়ার ছেলে পরাণ মিয়া দীর্ঘদিন ধরে মাদক সেবন ও ব্যবসা করে আসছিল। শুক্রবার সকালে মাদক সেবনের জন্য বাবার কাছে টাকা চাইলে সে দিতে অস্বীকৃতি জানায়। এতে ক্ষুব্ধ হয়ে পরাণ মিয়া তার বাবা, স্ত্রীসহ পরিবারের লোকজনকে মারধর করতে শুরু করে। এক পর্যায়ে ছেলের মারধর থেকে বাচঁতে দুলাল তরফদার জরুরি জাতীয় সেবা নাম্বার ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের সহায়তা চাইলে তাৎক্ষনিক সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরাণ মিয়াকে আটক করে। পরে এ ঘটনায় এসআই মো. বসিরুর আলম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন এবং পরাণ মিয়াকে আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে দুলাল মিয়া বলেন, ছেলের অত্যাচার দিন দিন বেড়েই চলছে। আর পারছি না। তাই বাধ্য হয়ে ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে বলেছি, ছেলে মাদকের জন্য টাকা চেয়ে না পাওয়ায় আমাকে মারধর করতেছে, তাকে ধরে নিয়ে যান। পরে পুলিশ এসে তাকে নিয়ে গেছে।


সর্বশেষ সংবাদ