রাজধানীতে গলায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্কুলছাত্রীর আত্মহত্যা
স্কুলছাত্রীর আত্মহত্যা  © প্রতীকী ছবি

রাজধানী মুগদায় এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শান্তা আক্তার নামে ওই ছাত্রী মানিকনগর সরকারি বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়তেন। বুধবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল আনছার জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে মুগদা মেডিকেলে শান্তাকে গুরুতর আহত অবস্থায় নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে জানা গেছে, গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন ওই শিক্ষার্থী। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শান্তার ভগ্নিপতি মাসুম হোসেন জানান, মানিকনগর সরকারি বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়তেন শান্তা। বুধবার সন্ধ্যায় তার মা ও বড় বোন বাসার বাইরে ছিলেন। এ সময় বাসায় শান্তা একাই ছিলেন। সন্ধ্যার পর তার খালা বাসায় ফিরে তার রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজার ফাঁক দিয়ে দেখেন, ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছেন শান্তা। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কী কারণে শান্তা আত্মহত্যা করতে পারেন, সে বিষয়ে কিছু জানাতে পারেননি।


সর্বশেষ সংবাদ