ব্যবসায় লোকসান, হতাশায় তরুণের আত্মহত্যা

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল  © ফাইল ফটো

রাজধানীর জিগাতলার একটি বাসা থেকে রজব আলী (৩২) নামের এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে জিগাতলা পুরাতন কাঁচাবাজার মোড় সংলগ্ন ৩৪/৪ নম্বর বাসায় এ ঘটনা ঘটেছে।

অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত পৌনে ৯টায় মৃত ঘোষণা করেন। রজব আলী জয়পুরহাট আক্কেলপুর উপজেলার সনাতনপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।  

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া জানে হোসেন বলেন, একই এলাকায় তাদের দুজনের বাড়ি। আর জিগাতলায় ওই বাসায়ও তারা পাশাপাশি থাকেন। ৪ তলা বাসার নিচতলায় রুমমেট মুন্নার সঙ্গে থাকতেন রজব।  

তিনি আরও বলেন, সন্ধ্যায় রজবের রুমমেট এসে দরজা নক করলে কোনো সাড়াশব্দ পাননি। পরে তারা দরজা ভেঙে দেখতে পান, ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে রজব। উদ্ধার করে তাকে প্রথমে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানে হোসেন বলেন, রজব নিজে ব্যবসা করতেন। এজন্য তার বাবা তাকে অনেক টাকাও দিয়েছেন। তবে ব্যবসায় অনেক টাকা ক্ষতি হয়েছে। এজন্য মানসিকভাবে হতাশা থেকে তিনি গলায় ফাঁস দিতে পারেন বলে ধারণা করা হচ্ছে।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ