চাকরি পেয়ে বিয়েতে অসম্মতি প্রেমিকার, প্রেমিকের আত্মহত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © টিডিসি ফটো

পিরোজপুরে চাকরি পেয়ে প্রেমিকা বিয়ে করতে রাজি না হওয়ায় বাসার সিলিং ফ্যানে রশি পেঁচিয়ে আত্মহত্যা করলো প্রেমিক মো. পারভেজ (২৭)। শনিবার (২৯ জানুয়ারি) রাতে আমতলী পৌর শহরের পল্লী বিদ্যুৎ এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

প্রেমিক পারভেজ একটি ওষুধ কোম্পানির আমতলী প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে আমতলী পৌর শহরের পল্লী বিদ্যুৎ এলাকায় শনিবার রাতে।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ছে?

জানা গেছে, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ডালিসাফা গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে মো. পারভেজের গত পাঁচ বছর ধরে একই জেলার একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। চাকরি হলেই বিয়ে করবে বলে প্রেমিকা পারভেজকে প্রতিশ্রুতি দেয়। কিছু দিন আগে এনটিআরসির মাধ্যমে একটি কলেজে চাকরি হয় প্রেমিকার।

কলেজে চাকরি হওয়ায় পারভেজ প্রেমিকাকে বিয়ের জন্য চাপ দেন। কিন্তু প্রেমিক পারভেজকে বিয়ে করতে রাজি হয়নি প্রেমিকা। এ নিয়ে দুইজনের মধ্যে বেশ কয়েকদিন ধরে মান-অভিমান চলে আসছিল। শনিবার রাতে প্রেমিকার সঙ্গে অভিমান করে পারভেজ আমতলী পৌর শহরের একটি ভাড়া বাসার সিলিং ফ্যানে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

খবর পেয়ে রোববার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পারভেজ একটি ওষুধ কোম্পানির আমতলী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সুযোগে অনেকেই ঘুরে বেড়াচ্ছে: স্বাস্থ্য অধিদপ্তর

পারভেজের বাবা ফারুক হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, ওই মেয়েটির জন্য আমার ছেলের জীবন দিতে হলো। আমি এ ঘটনার বিচার চাই।

ওসি একেএম মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 


সর্বশেষ সংবাদ