ছাত্রাবাসে মেডিকেলের প্রাক্তন ছাত্রীর ঝুলন্ত মরদেহ

লাশ উদ্ধার
লাশ উদ্ধার  © প্রতীকী ছবি

রাজধানীর একটি ছাত্রী হোস্টেল থেকে নারী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার মধ্যরাতে নিকুঞ্জ-২ এলাকা থেকে খিলক্ষেত থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহতের নাম মাহফুজা আক্তার মুন্নি (২৫)। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে বর্তমানে একটি পোশাক কারখানায় চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। পাশাপাশি এফসিপিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

নিহতের এক রুমমেট জানান, শনিবার রাতে মাহফুজার প্রেমিক তাকে ফোন দিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছে বলে জানান। ঝগড়ার সময় মাহফুজা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার হুমকি দেয় বলেও জানান। তাই সে কি অবস্থায় আছে বিষয়টি যাচাই করতে ফোন দেন তিনি।

এরপর তিনি গিয়ে কক্ষের দরজা বন্ধ পেয়ে বার বার ধাক্কা দিলেও মাহফুজা দরজা খোলেনি। অনেকবার তাকে ফোন করে সাড়া মেলেনি। এরপর হোস্টেল সুপারকে ডেকে এনে অনেক ডাকাডাকির পর সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে দেয়া যায় মাহফুজা গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে রয়েছেন।

তিনি আরও বলেন, তখন খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। ওই ছেলের সঙ্গে মাহফুজার বিয়ের কথা চলছিল। পুলিশকে এসব জানানো হয়েছে। তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) সাবরিনা রহমান মৌরী বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠাই।

তিনি আরও জানান, পরিবারের সঙ্গে ওই চিকিৎসকের যোগাযোগ কম ছিল। পড়ালেখা নিয়ে মানসিক চাপের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন।


সর্বশেষ সংবাদ