কবজি হারানো সেই ছাত্রলীগ নেতার মৃত্যু

কবজি হারানো সেই ছাত্রলীগ নেতার মৃত্যু
কবজি হারানো সেই ছাত্রলীগ নেতার মৃত্যু  © ফাইল ছবি

ডান হাতের কবজি হারানো পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম মারা গেছেন। শনিবার (৭ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাকিবুলের চাচাতো ভাই আলতাফ মাদবর জানান, গত ২৮ জুলাই হামলার পর প্রথমে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয। হামলায় তার মাথা,পিঠ কুপিয়ে জখম করে ডান হাতের কবজি কেটে ফেলা হয়। ওই রাতেই তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি বলেন, কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে পরদিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার ভোরে তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিউতে নেওয়া হলে সেখানেই সে মারা যায়।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৮ জুলাই রাতে কলাপাড়ার তেগাছিয়া বাজার সংলগ্ন আজিমুদ্দিন গ্রামে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম ও তার ভাই সাইফুল ইসলাম রায়হানের নেতৃত্বে একদল সশস্ত্র যুবক তার ওপর হামলা করে কুপিয়ে জখম করে ডান হাতের কবজি কেটে ফেলে।

পড়ুন: ছাত্রলীগ নেতার কবজি কাটার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

এ ঘটনায় মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তরকিুল ইসলামকে গত ২৯ জুলাই ছাত্রলীগ থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কিন্তু ঘটনার ১০ দিন পার হলেও তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আসাদুর রহমান জানান, শনিবার সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রাকিবুলের মৃত্যু হয়েছে বলে তারা জেনেছেন। কিন্তু এখনও তার ডেথ সার্টিফিকেট হাতে পাননি।


সর্বশেষ সংবাদ