প্রেমে ব্যর্থ, হাতের রগ কেটে কিশোরের আত্মহত্যা চেষ্টা

হাতের রগ কেটে আত্মহত্যা চেষ্টা
হাতের রগ কেটে আত্মহত্যা চেষ্টা  © প্রতীকী ছবি

প্রেমে ব্যর্থ হয়ে হাতের রগ কেটে নাইম (১৭) নামে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করেছে। আজ শনিবার (৮ মে) সকালে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার গেন্ডারিয়া এলাকায় বাসার ছাদে গিয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

নাইম দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার গেন্ডারিয়া এলাকার জুয়েল শেখের বাড়িতে পরিবারের সঙ্গে থাকে। দুই ভাইয়ের মধ্যে সে বড়।

আহতের এক স্বজন জানান, সম্প্রতি ফেসবুক এক মেয়ের সঙ্গে তার পরিচয় হয়। ফোন নম্বর নিয়ে সঙ্গে কথা বলে ওই মেয়ে। এর মধ্যে নাইমের কাছ থেকে মেয়েটি বিভিন্ন কথা বলে কিছু টাকা নিয়েছে। এসব নিয়ে মেয়ের সঙ্গে ঝগড়া হয়। এ নিয়ে কয়েকদিন ধরে সে হতাশায় ভুগছিল।

তিনি আরও বলেন, এ ঘটনায় নাইম নিজের মোবাইল ফোন ভেঙে ফেলেছে। এরপর আজ সকালে একা ছাদে গিয়ে আগে ডান হাতে একাধিক জায়গায় কাটে। পরে বাম হাতের রগ কেটে ছাদেই পড়ে ছিল সে। তার শরীরের প্রায় সব রক্ত চলে গেলে। পরে তাকে উদ্ধার করে আমরা ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার অবস্থা ভালো না, জ্ঞান নেই। নিয়ে আসার পর বমি করেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, প্রেমে ব্যর্থ হয়ে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢামেকে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।


সর্বশেষ সংবাদ