ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত শিক্ষক আয়াতুল ইসলাম
গ্রেপ্তারকৃত শিক্ষক আয়াতুল ইসলাম  © সংগৃহীত

ষষ্ঠ শ্রেণির ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ব্লাকমেইল করার অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব। আয়াতুল ইসলাম (৩৫) নামে ওই শিক্ষক রাঙ্গামাটির বাঘাইছড়ি থানার মো. ফয়জুল হকের পুত্র। গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের হাটহাজারীর কুয়াইশ এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব -৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) গণমাধ্যমকে নিশ্চিত করেন।

শুক্রবার (১৬ এপ্রিল) রাতে র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আনোয়ার হোসেন ভূঞা জানান, ২০১৮ সালে চট্টগ্রামের নিউরন ইংলিশ স্কুলের সাবেক  শিক্ষক ১২ বছর বয়সী ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে। পরে ভিডিও তার বন্ধুদের পাঠিয়ে দেওয়া। সেগুলো ইন্টারনেটে ভাইরাল করার হুমকি দিয়ে তিন বছর ধরে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল।

একপর্যায়ে মেয়েটি নিজের ইচ্ছার বিরুদ্ধে ম্যাসেঞ্জার, হোয়াটসআ্যাপ এবং ইমোয় অশ্লীল ছবি ওই শিক্ষকের কাছে পাঠাতে বাধ্য হয়। দীর্ঘ প্রায় তিন বছর ধরে শিক্ষকের ব্ল্যাকমেইলের শিকার হয়ে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। পরে বিষয়টি তার পরিবারকে জানায়। ঘটনাটি র‌্যাবকে অবহিত করে পরিবারের সদস্যরা।

এর সত্যতা পাওয়ায় র‌্যাব-৭ এর একটি দল অভিযুক্ত ওই শিক্ষককে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক আয়াতুল ইসলাম অভিযোগের কথা স্বীকার করেছেন। তার ব্যক্তিগত মুঠোফোন থেকেও শিক্ষার্থীর অশ্লীল ছবি উদ্ধার করা হয়।

এদিকে অভিযুক্তের বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা। পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলাটি হয়েছে বলে জানান তিনি। ওই মামলায় শিক্ষককে গ্রেপ্তার দেখানো হয়।


সর্বশেষ সংবাদ