হরতালে নাশকতা, ছাত্রদল নেতাসহ আরো তিনজন গ্রেপ্তার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ফটো

নারায়ণগঞ্জে গত ২৮ মার্চ হেফাজতের হরতালে নাশকতা ও সহিংসতার অভিযোগে করা মামলায় মহানগর ছাত্রদলের এক নেতাসহ আরো তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোর থেকে দুপুর পর্যন্ত সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহসভাপতি ও সিদ্ধিরগঞ্জের মিজমিজি চৌধুরীবাড়ি এলাকার মৃত আবদুর রহমানের ছেলে কাউসার আহম্মেদ (৩৪), একই থানার মিজমিজি বাতেনপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে ও হেফাজতের কর্মী মোয়াজ্জেম হোসাইন (৫৮) ও সিদ্ধিরগঞ্জ পুল এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে রাশেদুজ্জামান (২৪)।

ওসি মশিউর রহমান বলেন, আসামি রাশেদুজ্জামানকে হরতালের দিন তার পরনের কাপড়চোপড় দেখে শনাক্ত করে শিমরাইল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি সহিংসতায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এর আগে গত মঙ্গলবার একই মামলার এজাহারভুক্ত আসামি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা বিএনপির সাবেক কমিটির কোষাধ্যক্ষ ইকবাল হোসেনকে আটক করে র‍্যাব-১১। এ নিয়ে হরতালের ওই সহিংস ঘটনায় সিটি কাউন্সিলরসহ মোট ১২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব ও পুলিশ।


সর্বশেষ সংবাদ