‘এই মুখ আর ফ্যামিলিতে দেখাতে পারবো না’ — স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা

  © প্রতীকী ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রেমিকের উপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নাছিমা আক্তার (২৮) নামের এক তরুণী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে ময়না তদন্ত শেষে দাফনের জন্য লাশ তাদের গ্রামের বাড়ী জামালপুরে নিয়ে যাওয়া হয়।

নাছিমা শ্রীমঙ্গল রেলষ্টেশনের অবসরপ্রাপ্ত টিটি আব্দুল হকের মেয়ে। এর আগে গত সোমবার রাতে রেলওয়ে স্টাফ কোয়ার্টারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নাছিমা আক্তার।

আত্মহত্যার আগে নাছিমা তার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটস দেয়, এতে লিখে আখলাকুল সাঈফের সাথে দীর্ঘ ৮ মাস তার প্রেমের সম্পর্ক থাকার পর এখন সে বিয়ে করতে অস্বীকৃতি জানাচ্ছে। একটাই ইস্যু, তার মা আমার ফ্যামিলির লোকজনের সাথে অনেক খারাপ ব্যবহার করেছে। আমরা নিচু জাত তারা কোটিপতি এসব বলেছে। আমার ভাইয়ের বউকে অশালীন ভাষায় কথা বলেছে। তানমিনা, জুলফা, লিভা এদের সাথেও এবই কাজ করেছে।  সে আমার কাছ থেকে প্রায় ১ লাখ টাকা নিছে বিভিন্ন সমস্যা দেখিয়ে। এখন আমি এসব বলাতে সব অস্বীকার করে ফেসবুক আইডি, হোয়াটস এপ, ফোন নম্বর থেকে ব্লক করেছে। 

এর আগে ৪৮ জনকে ট্যাগ করে দেওয়া ওই স্ট্যাটাসে নাছিমা আক্ষেপ করে লিখেন, এই মুখ নিয়ে আমি আমার ফ্যামিলিতে মুখ দেখাতে পারবো না। তাই আমি নিজের ইচ্ছায় সুইসাইড করছি। স্ট্যাটাসের শেষ পেরায় নাছিমা আখলাকুল ইসলাম চৌধুরীতে ২ নং এবং তার মা সুরাইয়া চৌধুরীকে যথাক্রমে ১ নং আসামি হিসেবে উল্লেখ করেন।

নাছিমার ভাই জহির রায়হান জানান, আখলাকুল পরিবার থেকে প্রায়ই আমার বোনকে ফোনে আমাদের পরিবার সম্পর্কে বিভিন্ন কথা বলা হতো। আমার বোন এসব কথা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। আমি তাদের  বিরোদ্ধে বোন হত্যার আভিযোগ করবো।


সর্বশেষ সংবাদ