ঢাবি ছাত্রী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা ফের রিমান্ডে

ঢাবি ছাত্রীকে ধর্ষণের মামলার তিন আসামিকে ফের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করা হয়েছে
ঢাবি ছাত্রীকে ধর্ষণের মামলার তিন আসামিকে ফের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করা হয়েছে  © ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ ও এতে সহযোগিতার অভিযোগে রাজধানীর লালবাগ থানায় দায়ের করা মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের তিন সহযোগীকে ফের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলামের আদালতে শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করা হয়।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ওই তিন নেতা হলেন- যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলাম, নাজমুল হাসান সোহাগ ও ঢাবি শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদা। এর আগে গত ১৫ অক্টোবর সাইফুল ও নাজমুলের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন আদালত। পরে ৯ নভেম্বর সোহাগকেও কারাগারে পাঠানো হয়।

গত ১১ অক্টোবর মগবাজার ও আজিমপুরে অভিযান চালিয়ে নাজমুল ও সাইফুলকে গ্রেফতার করে ডিবি। এরপর ৪ নভেম্বর রায়সাহেব বাজার মোড় থেকে নাজমুল হাসান সোহাগও গ্রেফতার  হন। পরে তাদেরকে ওই বাদীরই আরেক মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ২০ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী লালবাগ থানায় নুরসহ ছয়জনের বিরুদ্ধে মামলাটি করেন। মামলার প্রধান আসামি ছাত্র অধিকার পরিষদের অব্যাহতি পাওয়া আহবায়ক হাসান আল মামুন। আসামিরা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মী।


সর্বশেষ সংবাদ