সিলেটে নববধূ ধর্ষণের আরো ৩ আসামি পাঁচ দিনের রিমান্ডে

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণ মামলায় গ্রেপ্তার শাহ মাহবুবুর রহমানকে আদালতে হাজির করা হয়
সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণ মামলায় গ্রেপ্তার শাহ মাহবুবুর রহমানকে আদালতে হাজির করা হয়  © সংগৃহীত

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে এক নববধূকে গণধর্ষণের ঘটনায় আরও তিন আসামিকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২ আদালতের বিচারক সাইফুর রহমান তাদের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন, এজাহারভুক্ত আসামি শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫)। এছাড়া এজাহারের বাইরের মো. আইনুদ্দিন (২৬) ও রাজন মিয়া (২৭)। গত রোববার রাতে মাহবুবুরকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। পরে মো. আইনুদ্দিন ও রাজন মিয়াকে আটক করা হয়। সোমবার রাতে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করলে গ্রেপ্তার দেখায় পুলিশ।

রাষ্ট্রপক্ষের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) খোকন কুমার দত্ত এ বিষয়ে বলেন, তিন আসামিকে সাত দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে সোমবার এজাহারভুক্ত অপর তিন আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলামকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন একই আদালত। এ নিয়ে ছয়জনের রিমান্ড মঞ্জুর হলো।

গত শুক্রবার এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয় জনের নাম উল্লেখ করে নববধূর স্বামী শাহপরান থানায় মামলা দায়ের করেন। ছয়জনই ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচিত।

আসামিরা হলেন- সাইফুর রহমান (২৮), শাহ মাহবুবুর রহমান ওরফে রনি (২৫), তারেকুল ইসলাম ওরফে তারেক আহমদ (২৮), মাহফুজুর রহমান ওরফে মাসুম (২৫), অর্জুন লস্কর (২৫) ও রবিউল ইসলাম (২৫)।


সর্বশেষ সংবাদ