কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

ধর্ষণ মামলার প্রধান আসামি ওয়াজকুরুনি ঢালি
ধর্ষণ মামলার প্রধান আসামি ওয়াজকুরুনি ঢালি  © সংগৃহীত

১৬ বছর বয়সী বাক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি ওয়াজকুরুনি ঢালিকে (৩৫) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

রবিবার (২০ অক্টোবর) খুলনা জেলার কয়রা থানাধীন টেপাখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছে র‍্যাব।

র‍্যাব-৬ এর পরিচালক লে. কর্নেল ফায়েজুল আরেফিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। গ্রেপ্তার আসামিকে আড়ংঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, গত ১০ অক্টোবর খুলনা মহানগরীর আড়ংঘাটা থানায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা রুজু হয়। ভুক্তভোগীর বাবা একটি গরুর ফার্মে চাকরির সুবাদে সপরিবারে ওই ফার্মে বসবাস করেন। আসামি ওই ফার্ম থেকে প্রতিনিয়ত গরুর দুধ সংগ্রহ করতো।

৮ অক্টোবর সকালে ভুক্তভোগী মেয়েটি বাবা মায়ের অনুপস্থিতিতে বাসায় একা ছিল। মেয়েটিকে একা পেয়ে আসামি ওয়াজকুরুনি তাকে ধর্ষণ করে। একজন প্রত্যক্ষদর্শী দেখতে পেয়ে দ্রুত ভুক্তভোগীর বাবাকে জানালে সঙ্গে সঙ্গে তিনি লোকজন নিয়ে আসামিকে ধরেন। সেখানে জিজ্ঞাসাবাদ সে স্বীকার করে, এর আগেও ধর্ষণ করেছে। একপর্যায়ে তাদের বিয়ে দেবে বলে অভিযুক্তের পরিবার তাদের ছেলেকে নিয়ে যায়। পরে আসামি কৌশলে আত্মগোপনে থেকে ঘটনা ধামাচাপা দিতে ভুক্তভোগীর পরিবারকে বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি দেখাতে থাকে।


সর্বশেষ সংবাদ