এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণে অভিযুক্ত তরুণ ঢাকায় গ্রেপ্তার

এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব
এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব  © প্রতীকী ছবি

কিশোরগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন (২৩) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১৮ মার্চ) বিকেলে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার (১৯ মার্চ) র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায় মো. আশরাফুল কবির সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, ভুক্তভোগী এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে আসা-যাওয়ার পথে কাউছারের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে গত ২ জানুয়ারি সদরের মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে তাকে নিয়ে ঘুরতে যান। বিকেলে পার্কের পরিত্যাক্ত ঘরে কাউছার তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর থেকে আসামি পলাতক ছিল। পরে বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নিশ্চিত হয় র‌্যাব। কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে সোমবার ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন: তারাবি পড়ে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে কাউছার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ সংবাদ