বন্ধুর আত্মহত্যার খবরে অপর বন্ধুর গলায় ফাঁস

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © সংগৃহীত

বন্ধুর আত্মহত্যার শোক সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অপর বন্ধু। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় সোমবার (১৫ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

বন্ধু আতিকুল ইসলামের আত্মহত্যার শোকে ফাঁস দেয়া হাফিজুল ইসলাম (১৮) কুড়িগ্রামের রোমারী থানার চরগেন্দাখোলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান গ্রামের একটি বাড়িতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করতেন তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েক বছর আগে হাফিজুল ইসলাম মা-বাবার সঙ্গে গাজীপুরের কালিয়াকৈরের গোয়ালবাথান এলাকায় আসেন জীবিকার সন্ধানে। এখানে তিনি দিনমজুরের কাজ শুরু করেন। কাজের সুবাদে ময়মনসিংহের সদর থানার উনাইপাড় এলাকার রুস্তম আলীর ছেলে আতিকুল ইসলামের (১৭) সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠে তার।

তারা আরও জানায়, রোববার সকালে হাফিজুল জানতে পারেন যে, তার বন্ধু আতিকুল ময়মনসিংহের সদর থানার উনাইপাড় এলাকায় আত্মহত্যা করেছেন। বন্ধুর মৃত্যুর শোক সইতে না পেরে হাফিজুল ইসলাম আজ সকালে বাড়ির পাশে তেঁতুল গাছে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় পাঠায়। 

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাব্বির রহমান বলেন, ‘বন্ধুর মৃত্যুর শোক সইতে না পেরে হাফিজুল আত্মহত্যা করেছেন বলে জানতে পেরেছি। মরদেহ উদ্ধার করে আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’


সর্বশেষ সংবাদ