অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ১৫ দিন আটকে রেখে ধর্ষণ

  © সংগৃহীত

রাজবাড়ীর কালুখালীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১০। গ্রেফতার আসামির নাম ওহিদ মণ্ডল (২০)। তিনি কালুখালী উপজেলার বাস্তেখোলা গ্রামের টিটু মণ্ডলের ছেলে।

জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ওহিদ ওই স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে। অভিযুক্ত ধর্ষককে কালুখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার জানান, প্রতিবেশী স্কুলছাত্রী স্কুলে যাওয়া আসার পথে ওহিদ মণ্ডল ওই স্কুল ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিত। স্কুলছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে ওহিদ তাকে তুলে নিয়ে যাবে বলে হুমকি দেয়। গত ২৫ অক্টোবর সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ওহিদ তার মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে মোটরসাইকেলযোগে অপহরণ করে তার খালার বাসায় নিয়ে যায়। সেখানে নয় দিন আটকে রেখে তাকে একাধিকবার ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর পরিবার ওহিদের বাড়িতে গিয়ে মেয়েকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়।

এরইমধ্যে ওহিদ তার খালার বাসা থেকে তার মামার বাড়িতে স্কুলছাত্রীকে নিয়ে যায় এবং সেখানে আরো ছয়দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। এরপর গত ৯ নভেম্বর ওহিদ ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ফেলে রেখে চলে আসে।

এ ঘটনায় আদালতের আদেশে ওই ছাত্রীর মা ওহিদের বিরুদ্ধে কালুখালী থানায় একটি অপহরণের পর ধর্ষণের মামলা করেন। ২২ নভেম্বর মামলার পর থেকেই আসামি ওহিদ আত্মগোপনে চলে যায়। তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার (১৩ ডিসেম্বর) রাত ৯টার দিকে রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।


সর্বশেষ সংবাদ