দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

জামালপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কাউসার আহমেদ (২০) নামে এক কলেজ ছাত্র নিহত
জামালপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কাউসার আহমেদ (২০) নামে এক কলেজ ছাত্র নিহত  © প্রতীকী ছবি

জামালপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কাউসার আহমেদ (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এই ঘটনায় জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের আল-আমীন ও লেমন নামে দুই শিক্ষার্থীসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত কাউসার আহাম্মেদ জামালপুর পৌরসভার চন্দ্রা উত্তরপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। নিহত কাউসার পৌর শহরের হাটচন্দ্রা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনের রাস্তায় দ্রুত গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী কাউসার ঘটনাস্থলে মারা যায়। অন্য মোটরসাইকেলের দুই আরোহী শেখ হাসিনা মেডিক্যাল কলেজের ইন্টার্ন চিকিৎসক আল আমিন (২৫) ও শেষ বর্ষের শিক্ষার্থী লিমন (২৪) গুরুতর আহত হন।

আরও পড়ুন: ঢাবিতে ভাইয়ের কাছে এসে ছোট ভাইয়ের মৃত্যু

খবর পেয়ে সদর থানা পুলিশ নিহত কাউসার আহাম্মেদের মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা জামালপুর জেনারেল হাসপাতালের লাশ রাখার ঘরে নিয়ে যায়।

জামালপুর পৌসভার মেয়র মোহাম্মদ ছানুয়ার হোসেন ছানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই তিনি জামালপুর জেনারেল হাসপাতালে যান। এই দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়ছে। আহতদের চিকিৎসার জন্য জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সর্বশেষ সংবাদ